তাহার ও তাঁহাদের মন জয় করিলাম

Tuesday, April 7, 2009

অবশেষে আমি সফল হইয়াছি। তাহার মন জয় করিতে পারিয়াছি। তাহার পরিবারের সকলের সাথে কথা বলিয়াছি। মোবাইল ফোনে আমার বাবা-মার সাথে তাঁহারা কথা বলিয়াছেন। সবকিছুই আমার মনমতো হইতেছে।

আমি এখন আনন্দের সপ্তসাগরে সাঁতার কাটিতেছি। মনে হইতেছে এই সম্পূর্ণ পৃথিবীটা জয় করিয়া ফেলিয়াছি। মনে হইতেছে আমার মতো সুখী মানুষ এই পৃথিবীতে আর একজনও নাই। মনে হইতেছে আমি এখন ইচ্ছা করিলেই এক লাফে হিমালয় পর্বতকে অতিক্রম করিয়া ফেলিতে পারিব। মনে হইতেছে এক ডুবে বঙ্গোপসাগর পাড়ি দিতে পারিব। মনে হইতেছে ...কত কিই না মনে হইতেছে।

সেদিন বৌদ্ধ মন্দিরে গিয়েছিলাম। এর আগেও বৌদ্ধ মন্দির প্রদর্শন করেছিলাম। কিন্তু তখন আর এখনকার মানসিকতায় আকাশ পাতাল প্রভেদ অনুভব করছি। গৌতম বুদ্ধের মূর্তিকে এখন বড় আপন মনে হচ্ছে।

বাবা-মাকে খবর পাঠানো হয়েছে। তারা এলেই বিবাহ অনুষ্ঠানটি সম্পন্ন করা হবে। তারা বিয়ের খরচ করে আগামী সপ্তাহে আসবেন। বৈশাখ মাসের ১ তারিখ আমার বিবাহের তারিখ।

0 comments:

Post a Comment

Blog Archive

মুক্তমনা বাংলা ব্লগ

  © Dristipat

Back to TOP