বোধহয় পাগল হইয়া যাইবো

Wednesday, March 18, 2009

বোধকরি পাগল হইয়া যাইবো। বাড়িতে চলিয়া আসিয়াছি। কিন্তু মাতাল মনটাকে মুহূর্তমাত্র শান্ত করিতে পারিতেছি না। ইসলামী ভাবধারা অনুযায়ী চিন্তা করিবার চেষ্টা করিতেছি। 'সেই মেয়ে মালাউন, তাহার কথা ভাবিয়া কোন লাভ নাই। তাহাকে বিবাহ নয়, ভালোবাসা নয়, বরং তাহাকে আমি ধর্ষণ করিতে পারি, এর বেশি নয়। আমার দ্বারা ধর্ষিত হইলে তাহার জীবন ধন্য হইয়া যাইবে। ছি! ছি! এইসব কি ভাবিতেছি? আমার মাথা সত্যি খারাপ হইয়া গেছে।

তপনের সাথে আলাপ করলাম। সে এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হল না। এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমার যাকে ভাল লাগবে তাকেই আমার বিয়ে করা উচিত, যদি সেই মেয়ে রাজি থাকে। এই হল তপনের মূল কথা।
আমিও তাই জানি। কিন্তু সমস্যাটা অন্য জায়গায়। সামাজিক। আমাদের সমাজ খুবই খারাপ। মানুষের মনের কোন মূল্য সমাজ দেয় না।
ভাবছি বাবামার সাথে আলাপ করবো।
আমারব্লগ.কম এ এই বিষয়ে একটা পোস্ট দিতে পারি। কিন্তু সেখানকার ব্লগাররা আজেবাজে গালিগালাজ শুরু করে দিতে পারে। কি দরকার কথা বাড়ানোর? অবশ্য কে কি বলল, তাতে কিইবা যায় আসে? কিন্তু আমারব্লগ.কম এর স্পিড খুব কম। লোড হতে চাচ্ছে না।

0 comments:

Post a Comment

Blog Archive

মুক্তমনা বাংলা ব্লগ

  © Dristipat

Back to TOP