মুক্তিসেনা ব্লগের একটি আবেদন

Tuesday, December 2, 2008

মুক্তিসেনা ব্লগে একটি আবেদন জানানো হয়েছে। যারা মহান মুক্তিযুদ্ধকে সমর্থন করেন, তারা তাদের নিজ নিজ ব্লগে বাংলাদেশের পতাকা উত্তোলন করুন। অন্তত: এই ডিসেম্বর মাসে প্রত্যেকের ব্লগে যদি আমরা বাংলাদেশের পতাকা উত্তোলন করতে পারি, তাহলেও দেশের পতাকাকে অনলাইনে ছড়িয়ে দেয়া যায়। আর এর মাধ্যমে রাজাকার, জামাত শিবিরের বিরুদ্ধে তীব্রভাষায় প্রতিবাদ প্রকাশ করাও হবে। মুক্তিসেনাতে স্বাধীন বলেছেন

সাধারণত আমরা বিভিন্ন জাতীয় দিবসে বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করি। বিভিন্ন প্রতিষ্ঠানে প্রতিদিন জাতীয় পতাকা উত্তোলন করতে হয়। এ বিষয়ে আমাদের কারও মধ্যে কোন মতভেদ নেই। সারা বিশ্বেই বিভিন্ন গুরুত্বপূর্ণ জাতীয় দিবসে অফিসে, বাসা-বাড়িতে, গাড়িতে পতাকা উত্তোলনের রেওয়াজ আছে।

আমরা আমাদের নিজেদের ব্লগগুলোতেও ডিসেম্বর মাসকে সামনের রেখে জাতীয় পতাকা উত্তোলন করতে পারি। ডিসেম্বর মাসে একাধিক দিন আছে যেদিনগুলোতে আমরা বাড়ি বা প্রতিষ্ঠানের সামনে সরকারি নিয়ম মতো আমাদের প্রিয় জাতীয় পতাকা উত্তোলন করবো। তাহলে ব্লগে কেন পতাকা প্রদর্শন করবো না?

বাস্তব জীবনের মতো ব্লগেও আমরা পতাকা উত্তোলন করতে পারি। এজন্য সবার জন্য পতাকার একটি লিংক দিয়ে দিলাম। আপনারা নিজেদের ব্লগে এই লিংক ব্যবহার করে পতাকাটি প্রদর্শন করতে পারেন। কিংবা নিজেদের কোন হোস্টিংয়ে পতাকাটিকে আপলোড করেও ব্যবহার করতে পারেন।
ডাইরেক্ট লিংক: http://i37.tinypic.com/6h6xhz.jpg

মুক্তিসেনা ব্লগের আবেদনকে সথর্থন করে আমিও বলছি, আপনারা যারা ব্লগস্পট বা ওয়ার্ডপ্রেস ব্লগে ব্লগ খুলেছেন, তারা নিজনিজ ব্লগে বাংলাদেশের পতাকা উত্তোলন করুন। দেশকে তুলে ধরুন অনলাইনের দিগন্তে।

2 comments:

অনন্য December 4, 2008 at 2:53 AM  

ভালো উদ্যোগ। সমর্থন করছি।

অনন্য December 4, 2008 at 2:54 AM  

একটা দুইটা রাজাকার ধর
সকাল বিকাল নাস্তা কর

Post a Comment

পদচিহ্ন

Blog Archive

মুক্তমনা বাংলা ব্লগ

  © Dristipat

Back to TOP